আজ ২০শে জুলাই, ২০২৪, রাত ১০:১০

চুয়াডাঙ্গা’র নবাগত পুলিশ সুপার হিসেবে জনাব আব্দুল্লাহ্ আল-মামুন যোগদান করেছেন।

Share on facebook
Share on twitter
Share on linkedin

খবরের সন্ধানে ডেক্স।

চুয়াডাঙ্গা জেলার পুলিশ সুপার হিসেবে অদ্য ২২.০৮. ২০২২ খ্রিঃ অপরাহ্নে জনাব আব্দুল্লাহ্ আল-মামুন যোগদান করেছেন। তিনি ঝালকাঠি জেলার রাজাপুর উপজেলার এক সম্ভ্রান্ত মুসলিম পরিবারের সন্তান তিনি বাংলাদেশ পুলিশে ২৫-তম বিসিএস (পুলিশ) ক্যাডারে যোগদান করেন। তিনি ঢাকা বিশ্ববিদ্যালয় হতে ইংরেজি সাহিত্যে স্নাতক ও স্নাতকোত্তর ডিগ্রি অর্জন করেন।


নবাগত পুলিশ সুপার তার চাকুরিকালে নোয়াখালী জেলা, ঢাকা মেট্রোপলিটন পুলিশ কুমিল্লা জেলা এবং সর্বশেষে গাজীপুর মেট্রোপলিটন পুলিশে সুনাম ও দক্ষতার সাথে দায়িত্ব পালন করেছেন।


কাঙ্ক্ষিত জনবান্ধন চুয়াডাঙ্গা গড়তে নবাগত পুলিশ সুপার জনাব আব্দুল্লাহ্ আল-মামুন জেলার সকল রাজনৈতিক, সামাজিক সংগঠনসহ সাংবাদিক সুশীল সমাজ, ধর্মীয় নেতৃবৃন্দ ও সম্মানিত নাগরিকবৃন্দের সকলের সহযোগিতা কামনা করেছেন।

ইতোমধ্যেই জেলা পুলিশ, চুয়াডাঙ্গা জেলার সকল সকল সদস্য স্বতঃস্ফূর্ত ভাবে সদ্য যোগদানকৃত পুলিশ সুপার মহোদয়কে ফুলেল শুভেচ্ছা জানিয়েছেন জনাব আব্দুল্লাহ আল-মামুন বিদায়ী পুলিশ সুপার জনাব মোঃ জাহিদুল ইসলাম বিপিএম-সেবা এর স্থলাভিষিক্ত হলেন। তিনি সিআইডি ঢাকায় পুলিশ সুপার হিসেবে বদলি হয়েছেন।

শুভেচ্ছাক্ষণে উপস্থিত ছিলেন জনাব মোঃ আবু তারেক অতিরিক্ত পুলিশ সুপার (প্রশাসন ও অর্থ) জনাব আনিসুজ্জামান অতিরিক্ত পুলিশ সুপার (সদর সার্কেল) জনাব মোঃ মুন্না বিশ্বাস সহকারি পুলিশ সুপার (দামুড়হুদা সার্কেল) চুয়াডাঙ্গা। সকল অফিসার ইনচার্জগণ ডিআইও-১ আরআই টিআই সহ জেলা পুলিশের সকল পদমর্যাদার অফিসার-ফোর্সগণ।

Share on facebook
Share on twitter
Share on linkedin

আরো পড়ুন

সর্বশেষ খবর

পুরাতন খবর

শনি রবি সোম মঙ্গল বুধ বৃহ শুক্র
 
১০১১১২
১৩১৪১৫১৬১৭১৮১৯
২০২১২২২৩২৪২৫২৬
২৭২৮২৯৩০৩১