আজ ১৮ই জুলাই, ২০২৪, রাত ১১:৩৫

চুরি ছিনতাইয়ের দায়ে ৭ নারীকে গ্রেপ্তার করলো কুমিল্লা কোতয়ালী থানার পুলিশ ।

Share on facebook
Share on twitter
Share on linkedin

চুরি ছিনতাইয়ের দায়ে ৭ নারীকে গ্রেপ্তার করলো কুমিল্লা কোতয়ালী থানার পুলিশ

রফিকুল ইসলাম

ব্রাহ্মণবাড়িয়া থেকে কুমিল্লায় এসে বিভিন্ন বাসা-বাড়ী, শপিংমলসহ বিভিন্ন এলাকায় চুরি ছিনতাই করে একটি চক্র। ওই চক্রের ৭ নারী সদস্যকে আটক করেছে কুমিল্লা কোতয়ালী মডেল থানা পুলিশ।

বৃহস্পতিবার দুপুরে কুমিল্লা পুলিশ সুপার কার্যালয়ের সম্মেলণ কক্ষে সাংবাদিকদের এ তথ্য জানান পুলিশ সুপার আবদুল মান্নান।

পুলিশ সুপার বলেন বুধবার বিকেলে নগরীর দক্ষিণ চর্থা টমছমব্রীজ সংলগ্ন চৌ-রাস্তার মোড়ে জান্নাতুল ফেরদাউস নামে এক নারীকে বোরকা পরিহিত ৭জন নারী কথাবার্তা বলা শুরু করে।

কথাবার্তার একপর্যায়ে ওই নারীর ভ্যানিটি ব্যাগের চেইন খুলে নগদ টাকা ও মোবাইল ফোন চুরির চেষ্টাকালে ওই নারী টের পেয়ে চিৎকার দেয়।

পাশেই উপস্থিত কোতয়ালী থানা পুলিশের একটি টহল দল বিষয়টি টের পেয়ে পথচারীদের সহায়তায় চোরচক্রের ৭জন নারী সদস্যকে গ্রেপ্তার করে।

গ্রেপ্তারকৃতরা হলো, পাখি আক্তার, ফাতেমা বেগম, শাহানা নাইমা, দিলারা বেগম, হনুফা, পারভীন আক্তার, ফাতেমা বেগম। গ্রেপ্তারকৃত ৬ জনের বাড়ী ব্রাহ্মণবাড়ীয়া ও একজনের বাড়ী মৌলভীবাজার বলে জানায় পুলিশ কর্মকর্তা।

পুলিশ সুপার আবদুল মান্নান বিপিএম(বার) বলেন, আসন্ন ঈদ মৌসুমকে টার্গেট করে গ্রেপ্তারকৃত মহিলা চোরচক্রের সদস্যরা কুমিল্লা শহরের বিভিন্ন শপিংমল, মার্কেট ও জনবহুল এলাকায় সংঘবদ্ধ হয়ে নানা কৌশল অবলম্বন করে চুরি ছিনতাই করার জন্য এসেছিলো। পুলিশ ৭জনকে গ্রেপ্তার করেছে ওই চক্রের বাকী সদস্যদের আটক করতে পুলিশ অভিযান অব্যহত রয়েছে।

Share on facebook
Share on twitter
Share on linkedin

আরো পড়ুন

সর্বশেষ খবর

পুরাতন খবর

শনি রবি সোম মঙ্গল বুধ বৃহ শুক্র
 
১০১১১২
১৩১৪১৫১৬১৭১৮১৯
২০২১২২২৩২৪২৫২৬
২৭২৮২৯৩০৩১