আজ ১লা অক্টোবর, ২০২২, সকাল ৭:৪০

চান্দিনা ও দাউদকান্দি সার্কেলের অভিযানে ১০০ কেজি গাঁজাসহ ২ জন আটক।

Share on facebook
Share on twitter
Share on linkedin

ইয়াছিন আরাফাত।

২৫ আগস্ট বুধবার ভোরে দাউদকান্দি উপজেলার ঢাকা চট্টগ্রাম মহাসড়কের টোলপ্লাজা নামক স্হানে চেকপোস্টে গাড়ি তল্লাশীকালে ঢাকাগামী একটি জীপগাড়ি তল্লাশী চালিয়ে গাড়ী ও ১০০ কেজি গাঁজাসহ ২ জনকে গ্রেফতার করে মডেল থানা পুলিশ।

মডেল থানার ডিউটি অফিসার এএসআই রোজিনা আক্তার জানান, কুমিল্লার পুলিশ সুপার ফারুক আহমেদ (পিপিএম বার) ও সিনিয়র সহকারী পুলিশ সুপার দাউদকান্দি সার্কেল মোঃ জুয়েল রানা, দাউদকান্দি মডেল থানার অফিসার ইনচার্জ মোঃ নজরুল ইসলামের নির্দেশনায় এসআই হারিসুল ইসলাম সঙ্গীয় ফোর্স নিয়ে ঢাকা- চট্টগ্রাম মহাসড়কের টোলপ্লাজা সংলগ্ন নামক স্হানে চেকপোস্ট স্হাপন করে ঢাকাগামী ঢাকা মেট্রো ঘ- ১৫ – ২৮১৩ জীপগাড়ি তল্লাশী চালিয়ে গাড়ীর ভিতরে থাকা নীল পলিথিন দিয়ে মোড়ানো ১ কেজি করে ১০০ পোটলায় ১০০ কেজি গাঁজা উদ্ধার করে। নূরে আলম (২৫) ও নূর হোসেন রুবেল (২৪) কে গ্রেফতার করে।


এ বিষয়ে দাউদকান্দি সার্কেল এএসপি মোঃ জুয়েল রানা বলেন, এসপি স্যারের কঠোর নির্দেশ মাদক ও মাদক ব্যবসায়ীদের প্রতি কোন ছাড় দেওয়া হবে না। এই মাদক ব্যবসায়ীরা দেশের নিকৃষ্ঠ শত্রু। এরা যুব সমাজকে ধ্বংস করার মাধ্যমে বাংলাদেশকে দূর্বল করে দিতে চায়। বাংলাদেশ পুলিশ তা কখনো হতে দিবে না। এই বিপুল পরিমাণ গাজা ক্রয়-বিক্রয় এর সাথে জড়িত মূল হোতাদের ও ধরা হবে এবং আইনের আশ্রয়ে নিয়ে আসা হবে। পাশাপাশি আমাদের মাদকবিরোধী এই অভিযান চলমান থাকবে।

গ্রেফতারকৃত মাদক ব্যবসায়ীরা হলেন কুমিল্লা জেলার সদর দক্ষিণ থানার পুরান চোয়ারা গ্রামের এখলাছ মিয়ার পুত্র নুরে আলম (২৫), চাঁদপুর জেলার শাহরাস্তি থানার সুস্বাদ গ্রামের আবুল হাসেমের পুত্র নূর হোসেন (২৪)।

এ ব্যাপারে দাউদকান্দি মডেল থানায় মামলা দায়ের পর আসামিকে আদালতের মাধ্যমে কারাগারে প্রেরণ করা হয়।

Share on facebook
Share on twitter
Share on linkedin

আরো পড়ুন

সর্বশেষ খবর

পুরাতন খবর

শনি রবি সোম মঙ্গল বুধ বৃহ শুক্র
১০১১১২১৩১৪
১৫১৬১৭১৮১৯২০২১
২২২৩২৪২৫২৬২৭২৮
২৯৩০৩১