আজ ২৫শে মে, ২০২২, রাত ৪:২৮

চান্দিনায় রেদোয়ান কে যেখানেই দেখবেন সেখানেই প্রতিরোধ গড়ে তুলবেন ডাঃপ্রাণ গোপাল দত্ত এমপি।

Share on facebook
Share on twitter
Share on linkedin

ইয়াছিন আরাফাত

বঙ্গবন্ধু শেখ মুজিব বিশ্ববিদ্যালয়ের সাবেক উপাচার্য ও কুমিল্লা-৭ আসনের সংসদ সদস্য বীর মুক্তিযোদ্ধা অধ্যাপক ডা. প্রাণ গোপাল দত্ত এমপি বলেছেন, খুনি রেদোয়ান কে চান্দিনার যেখানেই দেখবেন সেখানেই আপনারা প্রতিরোধ গড়ে তুলবেন।রেদোয়ান পাকিস্তানি প্রেতাত্মা। উনি পাকিস্তানের রাজনীতিতে বিশ্বাসী। আমার সমর্থকদের ওপর গুলি করা তার নিজস্ব কোন উদ্দেশ্য ছিল না। এর পেছনে অবশ্যই বিএনপি অথবা অন্য কোন সংগঠনের নির্দেশনা ছিল।আমি আইন-শৃঙ্খলা বাহিনীকে অনুরোধ করবো অবশ্যই এর যেন সুষ্ঠু তদন্ত হয় এবং রেদোয়ান কে আইনের আওতায় এনে দৃষ্টান্তমূলক শাস্তির ব্যবস্থা করা হয়।

শুক্রবার(১৩ মে) বিকেলে চান্দিনা উপজেলার মাইজখার ইউনিয়নের আওয়ামী লীগ ও অঙ্গ-সহযোগী সংগঠনের মতবিনিময় সভা ও কর্মী সম্মেলনে প্রধান অতিথির বক্তব্যে এসব কথা বলেন অধ্যাপক ডা. প্রাণ গোপাল দত্ত।

ডা.প্রাণ গোপাল এমপি আরো বলেন, রেদোয়ানের মত বারবার দল বদলানো রাজনীতিতে চান্দিনার আওয়ামী লীগ বিশ্বাস করে না।উনি ৭৫ এর পূর্বে ছিলেন জাসদ। ৭৯ তে এসে হলেন জিয়াউর রহমানের সামরিক বাহিনীর সদস্য। ৮৬ তে এসে জাতীয় পার্টি। এভাবে স্বতন্ত্র থেকে শুরু করে প্রত্যেকটা পার্টিকে উনি বদলিয়েছেন এবং সুযোগ পেলে উনি আর একটা পার্টি করে ওই পার্টির সভাপতিও হবেন।আপনারা ইতোমধ্যে জেনেছেন,এলডিপির মহাসচিব পদ থেকে রেদোয়ান কে বহিষ্কার করা হয়েছে। আমার এখন মনে হয় একজন খাটি মুক্তিযোদ্ধা কর্নেল অলি আহম্মদকে হটিয়ে রেদোয়ান আবার চেয়ারম্যানের পদ দখল করে বসে।

একুশে পদকপ্রাপ্ত চিকিৎসক ডা.প্রাণ গোপাল দত্ত আরো বলেন, রেদোয়ানের উদ্দেশ্য হচ্ছে অন্যায় ও অবৈধভাবে মানুষের জমি দখল করা।সাধারণ মানুষের সম্পদ কিভাবে গ্রাস করবে সর্বদা এই চিন্তায় থাকে রেদোয়ান। তার এতো সম্পদ কোথা থেকে এলো?এগুলোর সঠিক কর পরিশোধ করা হয় কি না তা খতিয়ে দেখা প্রয়োজন।

মতবিনিময় সভা ও কর্মী সম্মেলন চান্দিনা উপজেলা আওয়ামী কৃষক লীগের সভাপতি ও মাইজখার ইউনিয়ন পরিষদ চেয়ারম্যান শাহ সেলিম প্রধানের সভাপতিত্বে অন্যান্যদের মধ্যে উপস্থিত ছিলেন,কেরণখাল ইউপি চেয়ারম্যান সুমন ভুঁইয়া, বাতাঘাসী ইউপি চেয়ারম্যান এডভোকেট ছাদেকুর রহমান, উপজেলা যুবলীগের সাবেক সাধারণ সম্পাদক মো.জাহাঙ্গীর আলম,যুব লীগের সাবেক সদস্য মনির খন্দকার,উপজেলা আওয়ামী সেচ্ছাসেবক লীগের সভাপতি আখলাকুর রহমান জুয়েল,যুগ্ন আহবায়ক ইব্রাহীম খলিল মানিক, কুমিল্লা উত্তর জেলা ছাত্রলীগের সাবেক সাংগঠনিক সম্পাদক বাহারউদ্দিন সোহাগ,উপজেলা ছাত্র লীগের সাবেক সভাপতি এডভোকেট মহিউদ্দিন আহমেদ আলম, উপজেলা কৃষক লীগের সহ-সভাপতি আবুল কালাম,ডা.কামাল হোসেন,সাবেক ওয়ার্ড মেম্বার জালাল উদ্দিন,শামীম মজুমদার প্রমুখ।

Share on facebook
Share on twitter
Share on linkedin

আরো পড়ুন

সর্বশেষ খবর

পুরাতন খবর

শনি রবি সোম মঙ্গল বুধ বৃহ শুক্র
 
১০১১১২১৩
১৪১৫১৬১৭১৮১৯২০
২১২২২৩২৪২৫২৬২৭
২৮২৯৩০৩১