আজ ১লা অক্টোবর, ২০২২, সকাল ৯:০০

চান্দিনায় বসতঘরে অগ্নিকাণ্ড: থানায় লিখিত অভিযোগ।

Share on facebook
Share on twitter
Share on linkedin

ইয়াছিন আরাফাত।

কুমিল্লার চান্দিনায় বসত ঘরে অগ্নিকাণ্ডের ঘটনা ঘটে। শনিবার (৩০ অক্টোবর) রাত ৩ টায় চান্দিনা উপজেলার বাড়েরা ইউনিয়নের চিলোড়া গ্রামে ওই অগ্নিকান্ডে ইউসুফ সুমন নামে এক ব্যক্তির ঘরের মালামাল পুড়ে ছাই হয়ে যায়। এদিকে অগ্নিকান্ডের আগে পরিকল্পিত ভাবে ঘরে থাকা নগদ অর্থ, স্বর্ণালংকার সহ আসবাবপত্র লুটে নেয় দুষ্কৃতকারীরা। পরে ওই বসত ঘরে আগুন লাগিয়ে দেয় দুষ্কৃতকারীরা। এমন অভিযোগ এনে চান্দিনা থানায় ৩ জনের নাম উল্লেখ সহ ১১ জনকে আসামি করে একটি লিখিত অভিযোগ দায়ের করেন ক্ষতিগ্রস্থ ইউসুফ সুমন এর স্ত্রী তাসলিমা আক্তার শিরিন।

অভিযোগ হতে জানা যায়, গত শুক্রবার চিলোড়া গ্রামে চুরির ঘটনায় একটি সালিশ বৈঠক বসে। এর আগে মোবাইল চুরির দায়ে শাকিল নামে একজন কে আটক করে এলাকাবাসী। সালিশে মোবাইল চোর শাকিল কে মারধর করে চুরির ঘটনায় কারা জড়িত নাম বলতে বলে। এসময় ওই গ্রামের বাসিন্দা ইউসুফ সুমন (৩৭) এর নাম বলতে বাধ্য করা হয়। এরপর ইউসুফ সুমন কে মারধর করার জন্য ধাওয়া করে, জীবন রক্ষার জন্য সে দৌড়ে পালালে তাকে না পেয়ে পরিকল্পিত ভাবে মাঝ রাতে বসত ঘরে অগ্নিকান্ডের ঘটনা ঘটায় প্রতিপক্ষ। খবর পেয়ে চান্দিনা ফায়ার স্টেশনের দমকল কর্মীরা ঘটনাস্থলে গিয়ে আগুন নিভাতে সক্ষম হয়।

চান্দিনা থানার এস.আই মো. মিনহাজুল ইসলাম জানান, খবর পেয়ে আমরা ঘটনাস্থল পরিদর্শন করেছি। অভিযোগের তদন্ত চলছে। আইনানুগ ব্যবস্থা গ্রহণ করা হবে।

Share on facebook
Share on twitter
Share on linkedin

আরো পড়ুন

সর্বশেষ খবর

পুরাতন খবর

শনি রবি সোম মঙ্গল বুধ বৃহ শুক্র
১০১১১২১৩১৪
১৫১৬১৭১৮১৯২০২১
২২২৩২৪২৫২৬২৭২৮
২৯৩০৩১