আজ ২৭শে সেপ্টেম্বর, ২০২২, রাত ১১:৪৯

চান্দিনার ও দাউদকান্দির সার্কেলের অভিযানে ৮১৪ ক্যান বিয়ার ও একটি প্রাইভেটকারসহ ১ জন আটক।

Share on facebook
Share on twitter
Share on linkedin

মামুন সরকার।

রবিবার (২৯ আগস্ট)সকালে দাউদকান্দি উপজেলার গৌরিপুর বাজারে অভিযান চালিয়ে ৮১৪ ক্যান বিদেশী বিয়ার ও একটি প্রাইভেটকারসহ ১ জন মাদক ব্যবসায়ীকে আটক করেছে দাউদকান্দির গৌরীপুর পুলিশ ফাঁড়ি। আটককৃতরা হলো, নারায়নগঞ্জ জেলার আড়াইহাজার উপজেলার জলারপাড় গ্রামের আসমত আলীর ছেলে মোতালেব (৫০) কে হাতে নাতে আটক করা হয়।
পুলিশ জানায়, কুমিল্লার সিনিয়র সহকারী পুলিশ সুপার দাউদকান্দি সার্কেল মোঃ জুয়েল রানা, এস আই রাজিব সাহা,এ এস আই জাহিদুল ইসলামসহ সঙ্গীয় ফোর্স নিয়ে গোপন সংবাদের ভিওিত্বে উপজেলার গৌরিপুর বাজারে অভিযান চালিয়ে একটি প্রাইভেটকার (ঢাকা মেট্রো গ-২৩-৪৬৬১) তল্লাশী চালিয়ে গাড়ীর ভিতরে থাকা ৮১৪ ক্যান বিদেশী বিয়ার ও একটি প্রাইভেটকারসহ ১ জন মাদক ব্যবসায়ীকে আটক করেছে দাউদকান্দির গৌরীপুর পুলিশ ফাঁড়ি।
এ সময় পুলিশের উপস্থিতি টের পেয়ে গৌরিপুরের মাদক সম্রাট সেকেন্দার, বশির ও আনোয়ার এই বিপুল পরিমান বিয়ার ফেলে দৌড়িয়ে পালিয়ে যায়। আটককৃত মোতালেব কে জিজ্ঞাসাবাদে সে সব সত্যতা স্বীকার করে। গৌরিপুরের মাদক সম্রাট সেকেন্দার ও বশির, আনোয়ার দীর্ঘসময় ধরে ঢাকা গুলশান ১, হোয়াইট হাউজ নামক মদের দোকান থেকে এই বিদেশী মদ নিয়ে এসে এলাকায় চড়ামূল্যে বিক্রি করে।
দাউদকান্দি সার্কেল মোঃ জুয়েল রানা জানান, উদ্ধারকৃত এসব বিয়ারের বর্তমান বাজারমূল্য প্রায় ১৬ লক্ষ টাকা। মাদক সম্রাট সেকেন্দার আলী গৌরিপুর বাজারে মামা ভাগিনা থাই এলুমিনিয়ামস এন্ড এসএস নামে একটি ব্যবসা প্রতিষ্ঠানের মালিক। মাদক সম্রাট বশিরও একটি বড় ব্যবসা প্রতিষ্ঠানের মালিক। তারা এই ব্যবসার অন্তরালে মাদক ব্যবসা চালিয়ে যাচ্ছিলো। এ রির্পোট প্রেরন পর্যন্ত গ্রেফতারকৃত আসামীদের বিরুদ্ধে মাদক আইনে মামলা দায়েরের প্রস্তুতি চলছে।

Share on facebook
Share on twitter
Share on linkedin

আরো পড়ুন

সর্বশেষ খবর

পুরাতন খবর

শনি রবি সোম মঙ্গল বুধ বৃহ শুক্র
 
১০১১১২১৩১৪১৫১৬
১৭১৮১৯২০২১২২২৩
২৪২৫২৬২৭২৮২৯৩০