আজ ৭ই ডিসেম্বর, ২০২২, বিকাল ৩:৪২

কোতোয়ালী মডেল থানা পুলিশের অভিযানে ৭জন গ্রেপ্তার।

Share on facebook
Share on twitter
Share on linkedin

নেপাল ধর।

ময়মনসিংহ কোতোয়ালী মডেল থানা পুলিশের অভিযানে গত ২৪ ঘন্টায় বিভিন্ন মামলা ও অপরাধে ৭ জনকে গ্রেপ্তার করা হয়। এবিষয়ে অফিসার ইনচার্জ শাহ কামাল আকন্দ পিপিএম বার জানান, ময়মনসিংহ পুলিশ সুপার মোহাঃ আহমর উজ্জামান পিপিএম সেবা’র দিকনির্দেশনায় আইন শৃঙ্খলা নিয়ন্ত্রণে আমরা প্রতিনিয়ত অভিযান পরিচালনা করে আসছি। তারই অংশ হিসেবে গত ২৪ ঘন্টায় ৭ জনক গ্রেপ্তার করা হয়।

গ্রেপ্তারকৃতরা হলেন মোবারক হোসেন, পিতা-মৃতঃ আবুল হোসেন, সাং-রহমতপুর, সজল, পিতা-সাইফুল ইসলাম, সাং-গোষ্ঠা কান্দাপাড়া, সজল, পিতা-সাইফুল ইসলাম, সাং-গোষ্ঠা কান্দাপাড়া আজিজ আহাম্মদ, পিতা-আঃ জলিল, সাং-বয়ড়া, সর্ব থানা- কোতোয়ালী, জেলা- ময়মনসিংহ।

সিআর গ্রেফতারী পরোয়ানাভুক্ত আসামী মোঃ আব্দুল কাদের, পিতা-সাহেদ আলী, সাং-চর কালীবাড়ী, (দাসপাড়া), থানা-সদর,জেলা-ময়মনসিংহ মোঃ সিরাজুল ইসলাম সিরাজ (২৩), পিতা- মৃত আব্দুল কাদের, সাং- বন্দমদল, থানা- কোতোয়ালী, জেলা- ময়মনসিংহদের কে, গ্রেপ্তার করা হয়। তিনি আরো জানান, জিআর গ্রেফতারী পরোয়ানামূলে ৪ জন, সিআর গ্রেফতারী পরোয়ানামূলে ১জন, জাতীয় পরিচয়পত্র নিবন্ধন আইনে ১ জন সহ অন্যান্য মামলায় সর্বমোট ৭ জন আসামীকে শনিবার বিজ্ঞ আদালতে সোপর্দ করা হয়েছে।

Share on facebook
Share on twitter
Share on linkedin

আরো পড়ুন

সর্বশেষ খবর

পুরাতন খবর

শনি রবি সোম মঙ্গল বুধ বৃহ শুক্র
 
১০১১১২১৩১৪১৫১৬
১৭১৮১৯২০২১২২২৩
২৪২৫২৬২৭২৮২৯৩০
৩১