আজ ৬ই অক্টোবর, ২০২২, দুপুর ১:৪৬

কুমিল্লা সদরে র‌্যাবের পৃথক পৃথক অভিযানে মাদকসহ ৪ জন আটক।

Share on facebook
Share on twitter
Share on linkedin

নেকবর হোসেন কুমিল্লা প্রতিনিধি।

কুমিল্লা সদরের বিভিন্ন এলাকায় পৃথক পৃথক অভিযান পরিচালনা করে মাদকসহ ৪ জনকে আটক করেছে কুমিল্লা র‌্যাব-১১,সিপিসি-২ সদস্যরা।

বুধবার (১৫ সেপ্টেম্বর) দুপুর প্রেস বিজ্ঞপ্তির মাধ্যমে বিষয়টি নিশ্চিত করেছে র‌্যাব গোপন সংবাদের ভিত্তিতে র‌্যাব-১১ এর একটি আভিযানিক দল গতকাল মঙ্গলবার সন্ধ্যায় কুমিল্লা সদরের তৈলকুপি বাজার এলাকায় বিশেষ অভিযান পরিচালনা করে ৫১০ পিস ইয়াবা ট্যাবলেটসহ মো: আপন মিয়াকে (৩৮) গ্রেফতার করে।আটককৃত মো: আপন মিয়া কুমিল্লা সদরের দুতিয়ার দিঘীর পাড় গ্রামের সামছুল হক খন্দকারের ছেলে।

পৃথক আরেকটি আভিযানিক দল একই সময়ে সদরের বারপাড়া এলাকায় বিশেষ অভিযান পরিচালনা করে সিএনজি ও মোটর সাইকেলে করে মাদকদ্রব্য ক্রয়-বিক্রয়ের সময় ৫০ বোতল ফেন্সিডিলসহ দুইজন মাদক ব্যবসায়ীকে হাতেনাতে আটক করে।

আটককৃত মাদক ব্যবসায়ীরা হলেন, সদরের রঘুপুর গ্রামের আব্দুল হকের ছেলে মোঃ শান্ত মিয়া (২৬) ও বালুতোপা গ্রামের মোঃ জসিম উদ্দিনের ছেলে মোঃ শিপন (২৮)। এক্ষেত্রে মাদক পরিবহনের কাজে ব্যবহৃত সিএনজি ও মোটর সাইকেলটিও জব্দ করা হয়।
এছাড়া মঙ্গলবার রাতে সদরের বামইল এলাকায় বিশেষ অভিযান পরিচালনা করে।

১৫ কেজি গাঁজা ও ৬০ বোতল স্কাফ সিরাপ (ফেন্সিডিল জাতীয় মাদক) সহ মনু মিয়া @ আব্দুল মান্নানকে (৫০) আটক করতে গ্রেফতার করা হয়। আটককৃত মাদক ব্যবসায়ী মনু মিয়া সদরের মতিনগর গ্রামের মৃত আব্দুল জব্বার এর ছেলে এদের বিরুদ্ধে কোতয়ালী মডেল থানায় মামলা দায়ের করা হয়েছে র‌্যাব-১১ সিপিসি-২ কুমিল্লার কোম্পানী অধিনায়ক মেজর মোহাম্মদ সাকিব হোসেন অভিযানের বিষয়টি নিশ্চিত করেছেন।

Share on facebook
Share on twitter
Share on linkedin

আরো পড়ুন

সর্বশেষ খবর

পুরাতন খবর

শনি রবি সোম মঙ্গল বুধ বৃহ শুক্র
১০১১১২১৩১৪
১৫১৬১৭১৮১৯২০২১
২২২৩২৪২৫২৬২৭২৮
২৯৩০৩১