আজ ২৬শে সেপ্টেম্বর, ২০২২, দুপুর ১:১০

কুমিল্লা ব্রাহ্মণপাড়া থানা এলাকায় বিশেষ অভিযান পরিচালনা গাঁজা ও ইয়াবাসহ চারজন মাদক কারবারি গ্রেফতার।

Share on facebook
Share on twitter
Share on linkedin

মোঃ গোলাম কিবরিয়া।

মাননীয় পুলিশ সুপার কুমিল্লা মহোদয়ের নিদের্শনায় ব্রাহ্মণপাড়া থানা এলাকায় বিশেষ অভিযান পরিচালনা করিয়া গাঁজা ও ইয়াবাসহ চারজন মাদক কারবারি গ্রেফতার

এসআই মনিরুল ইসলাম সঙ্গীয় অফিসার এএসআই মীর সিরাজুল ইসলাম সঙ্গীয় ফোর্স অত্র থানাধীন ০৪নং শশীদল ইউপিস্থ অনন্তপুর পশ্চিম পাড়া সাকিনস্থ রহমান ভিলার সামনে হরিমঙ্গল টু নাইঘর গামী পাকা রাস্তার উপর হইতে ১,০০০ পিস ইয়াবা ট্যাবলেট সহ।

আসামী ইনজামুল হক অপু(২৫), পিতা-মোঃ ফারুক মিয়া, সাংনারায়নপুর(মধ্যপাড়া, প্রাইমারী স্কুলের উত্তর পাশে), থানা-ব্রাহ্মনপাড়া, জেলা-কুমিল্লা’কে গ্রেফতার করা হয়।গ্রেফতারকৃত আসামীর বিরুদ্ধে ব্রাহ্মণপাড়া থানায় মাদক আইনে নিয়মিত মামলা রুজু করা হয়।

০২।এসআই/কামাল হোসেন সঙ্গীয় অফিসার এসআই/শেখ মফিজুর রহমান, এসআই/জীবন কৃষ্ণ মজুমদার, এএসআই/ আজিজুর রহমান ও সঙ্গীয় ফোর্স সহ অত্র ব্রাহ্মণপাড়া থানাধীন ০৫নং দুলালপুর ইউপিস্থ দুলালপুর বাজারের কাজী হান্নানের দোকানের সামনে পাকা রাস্তার উপর হইতে।

২০ কেজি গাঁজা সহ আসামী ১। মোঃ শাহদাত হোসেন(১৮), পিতা-মৃত নুরুজ্জামান, ২। জহিরুল ইসলাম @ বাবু(১৯), পিতা-আবুল কাসেম, উভয় সাং-বালিনা(দক্ষিন পাড়া, ইতালী বাড়ী), থানা-ব্রাহ্মনপাড়া, জেলা-কুমিল্লা’দ্বয়কে গ্রেফতার করা হয়। গ্রেফতারকৃত আসামীদ্বয়ের বিরুদ্ধে ব্রাহ্মণপাড়া থানায় মাদক আইনে নিয়মিত মামলা রুজু করা হয়।

এসআই/জীবন কৃষ্ণ মজুমদার সঙ্গীয় ফোর্স সহ ব্রাহ্মণপাড়া থানার মামলা নং-০২, তারিখ-০২/০৫/২০২১ইং, ধারা-নারী ও শিশু নির্যাতন দমন আইন ২০০০(সংশোধনী/০৩) এর ৯(৪)(খ) মামলার এজাহারভূক্ত আসামীকে গ্রেফতার করা হয়।

গ্রেফতারকৃত আসামীদের বিজ্ঞ আদালতে প্রেরণ করা হয়।

Share on facebook
Share on twitter
Share on linkedin

আরো পড়ুন

সর্বশেষ খবর

পুরাতন খবর

শনি রবি সোম মঙ্গল বুধ বৃহ শুক্র
 
১০১১১২১৩১৪১৫১৬
১৭১৮১৯২০২১২২২৩
২৪২৫২৬২৭২৮২৯৩০