আজ ১৯শে জুলাই, ২০২৪, রাত ১২:২৭

কুমিল্লা জেলা পুলিশ কর্তৃক ৪৮ জন পুলিশ সদস্যকে অবসরজনিত বিদায় সংবর্ধনা

Share on facebook
Share on twitter
Share on linkedin

কুমিল্লা জেলা পুলিশ কর্তৃক ৪৮ জন পুলিশ সদস্যকে অবসরজনিত বিদায় সংবর্ধন

স্টাফ রিপোর্টার

কুমিল্লা জেলা পুলিশ কর্তৃক অবসর-উত্তর ছুটিতে গমনকারী জেলা পুলিশের বিভিন্ন পদমর্যাদার ৪৮ জন পুলিশ সদস্যকে বিদায় সংবর্ধনা দেওয়া হয়। পুলিশ লাইন্সের শহীদ আরআই এ.বি.এম আব্দুল হালিম মিলনায়তনে আয়োজিত এই বিদায় সংবর্ধনা অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন সম্মানিত পুলিশ সুপার জনাব আব্দুল মান্নান বিপিএম বার মহোদয়।

আমরা একত্রে কাজ করার স্মৃতিকে লালন করি এই ভাবনাকে ধারণ করে বিদায়ী ৪৮ জন পুলিশ সদস্যকে সম্মাননা ক্রেস্ট প্রদান করেন প্রধান অতিথি মহোদয়।
অনুষ্ঠানে জেলা পুলিশের উর্ধতন কর্মকর্তাগণসহ বিভিন্ন পদমর্যাদার পুলিশ সদস্যগণ উপস্থিত ছিলেন। বিদায় অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তব্যে, পুলিশ সুপার মহোদয় বিদায়ী পুলিশ সদস্যদের নিষ্ঠা ও পেশাদারিত্বের সাথে দায়িত্ব পালনের জন্যে।

কৃতজ্ঞতা জ্ঞাপন করেন। অবসর জীবনে সুন্দর ও সুস্থভাবে জীবন-যাপনের পাশাপাশি সমাজে উগ্রবাদ, জঙ্গিবাদ ও গুজব প্রতিরোধে গুরুত্বপূর্ণ ভূমিকা রেখে দেশ ও মানুষের কল্যাণে সচেষ্ট থাকার অনুরোধ জানান তিনি।

বিদায়ী পুলিশ সদস্যগন তাঁদের বক্তব্যে বর্ণাঢ্য চাকুরি জীবনের স্মৃতিচারণ করেন। একই সাথে চাকুরি জীবনের বিদায় লগ্নে এমন সম্মানজনক বিদায় পেয়ে আনন্দে আপ্লুত হয়ে পুলিশ সুপার মহোদয়ের প্রতি কৃতজ্ঞতা জ্ঞাপন করেন।
সকল সহকর্মীদের ভালোবাসায় সিক্ত হন বিদায়ী পুলিশ সদস্যগন এবং সহকর্মীরা বিদায়ী সদস্যদের উত্তরোত্তর সাফল্য কামনা করেন অনুষ্ঠান শেষে বিদায়ী পুলিশ সদস্যদের সম্মানে আয়োজিত মধ্যাহ্নভোজে সকলে অংশগ্রহণ করেন।

Share on facebook
Share on twitter
Share on linkedin

আরো পড়ুন

সর্বশেষ খবর

পুরাতন খবর

শনি রবি সোম মঙ্গল বুধ বৃহ শুক্র
 
১০১১১২
১৩১৪১৫১৬১৭১৮১৯
২০২১২২২৩২৪২৫২৬
২৭২৮২৯৩০৩১