আজ ২৭শে সেপ্টেম্বর, ২০২২, রাত ১১:৪৭

কুমিল্লায় স্মার্টফোনে আসক্তিকে লাল কার্ড।

Share on facebook
Share on twitter
Share on linkedin

নেকবর হোসেন কুমিল্লা প্রতিনিধি।

কুমিল্লায় স্মার্টফোনে আসক্তিকে লাল কার্ড দেখিয়ে শপথ নিয়েছে শিক্ষার্থীরা। মঙ্গলবার (২১ সেপ্টেম্বর) দেবিদ্বার উপজেলার ছোটনা মডেল উচ্চ বিদ্যালয়ে স্বেচ্ছাসেবী সংগঠন লাল সবুজ উন্নয়ন সংঘের আয়োজনে শিক্ষার্থীরা স্মার্টফোনে আসক্তি, মাদক ও বাল্যবিবাহ বিরোধী শপথ নিয়ে তার প্রতিরোধে লাল কার্ড প্রদর্শন করেন।
শপথ শেষে সংগঠনের সদস্যরা টিফিনের টাকায় গাছের চারা কিনে শিক্ষার্থীদের উপহার দেন। এসময় শিক্ষার্থীরা গাছের চারা হাতে নিয়ে স্মার্টফোনে আসক্তি থেকে বিরত থাকার শপথ নেন।

অনুষ্ঠানে লাল সবুজ উন্নয়ন সংঘের প্রতিষ্ঠাতা ও কেন্দ্রীয় সভাপতি কাওসার আলম সোহেলের সভাপতিত্বে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন ছোটনা মডেল উচ্চ বিদ্যালয়ের প্রধান শিক্ষক মোঃ খালিদ হোসেন।
এসময় বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন বিদ্যালয়ের সহকারী প্রধান শিক্ষক সিদ্দিকুর রহমান, লাল সবুজ উন্নয়ন সংঘ কুমিল্লা উত্তর জেলা শাখার সভাপতি ইমরান আরেফিন ইমু, দপ্তর সম্পাদক হাবিব উল্লাহ মিয়াজী, দেবিদ্বার উপজেলা শাখার সহ সভাপতি জাহিদ হাসান, অর্থ সম্পাদক নিলয় খান, প্রচার সম্পাদক ইরফান হোসেন প্রমুখ।

লাল সবুজ উন্নয়ন সংঘের প্রতিষ্ঠাতা ও কেন্দ্রীয় সভাপতি কাওসার আলম সোহেল বলেন বর্তমান সময়ে বেশিরভাগ শিক্ষার্থী মোবাইল ফোনে আসক্ত। অতিরিক্ত স্মার্টফোন ব্যবহারের কারনে শিক্ষার্থীরা মানসিকভাবে অসুস্থ হয়ে পড়ছেন। স্মার্টফোন আসক্তি মাদকাসক্তির মতোই বিপজ্জনক। তাই তিনি শিক্ষার্থীদের স্মার্টফোনের সঠিক ব্যবহার ও আসক্তি থেকে দূরে থাকার অনুরোধ জানান।

Share on facebook
Share on twitter
Share on linkedin

আরো পড়ুন

সর্বশেষ খবর

পুরাতন খবর

শনি রবি সোম মঙ্গল বুধ বৃহ শুক্র
 
১০১১১২১৩১৪১৫১৬
১৭১৮১৯২০২১২২২৩
২৪২৫২৬২৭২৮২৯৩০