আজ ১লা অক্টোবর, ২০২২, সকাল ৭:২০

কুমিল্লায় র‌্যাবের অভিযানে গাঁজাসহ তিনজন আটক।

Share on facebook
Share on twitter
Share on linkedin

নেকবর হোসেন কুমিল্লা প্রতিনিধি।

কুমিল্লায় র‌্যাব-১১ এর অভিযানে কুমিল্লার কোতয়ালী থানা এলাকা থেকে ১৪ কেজি গাঁজাসহ তিনজন মাদক ব্যবসায়ী গ্রেফতার। মাদক পরিবহনের কাজে ব্যবহৃত একটি মোটর সাইকেল এবং ব্যাটারি চালিত অটোরিকশা জব্দ।

গোপন সংবাদের ভিত্তিতে র‌্যাব-১১, সিপিসি-২ এর একটি আভিযানিক দল আজ সকালে কুমিল্লা জেলার কোতয়ালী মডেল থানাধীন আমতলী এলাকায় বিশেষ অভিযান পরিচালনা করে। ওই অভিযানে ৮ কেজি গাঁজাসহ দুইজন মাদক ব্যবসায়ীকে গ্রেফতার করে।

গ্রেফতারকৃত মাদক ব্যবসায়ীরা হলো ফরিদপুর জেলার সদরপুর থানার আকুটেরচর গ্রামের মোঃ চাঁন মিয়ার ছেলে মোঃ জুয়েল বেপারী(৩৭) ও মুন্সিগঞ্জ জেলার টঙ্গিবাড়ি থানার কোরমিরা গ্রামের মৃত নাইম উদ্দীনের ছেলে মোঃ মনির হোসেন(৩৭)।অভিযানে মাদক পরিবহনের কাজে ব্যবহৃত মোটর সাইকেলটিও জব্দ করা হয়।

পৃথক অন্য একটি অভিযানে র‌্যাব-১১, সিপিসি-২ এর আরেকটি আভিযানিক দল আজ দুপুরে কুমিল্লা জেলার কোতয়ালী মডেল থানাধীন গোমতিরপাড় এলাকায় বিশেষ অভিযান পরিচালনা করে। ওই অভিযানে ৬ কেজি গাঁজাসহ একজন মাদক ব্যবসায়ীকে গ্রেফতার করে। গ্রেফতারকৃত মাদক ব্যবসায়ী হলো কুমিল্লা জেলার কোতয়ালী থানার পয়াত মধ্যপাড়া গ্রামের মোঃ রকু মিয়া ছেলে মোঃ কাইয়ুম হোসেন(২৭)। অভিযানে মাদক পরিবহনের কাজে ব্যবহৃত ব্যাটারি চালিত অটোরিকশাটিও জব্দ করা হয়।

প্রাথমিক অনুসন্ধান ও গ্রেফতারকৃত মাদক ব্যবসায়ীদ্বয়’কে প্রাথমিক জিজ্ঞাসাবাদে তারা দীর্ঘদিন যাবৎ কুমিল্লাসহ দেশের বিভিন্ন স্থানে গাঁজাসহ বিভিন্ন ধরনের মাদকদ্রব্য ক্রয়-বিক্রয় ও সরবরাহ করে আসছিল বলে স্বীকার করে।

উক্ত বিষয়ে গ্রেফতারকৃত আসামীদের বিরুদ্ধে কুমিল্লা জেলার কোতয়ালী মডেল থানায় আইনানুগ ব্যবস্থা গ্রহণ করা হয়েছে। মাদকের মতো সামাজিক ব্যাধির বিরুদ্ধে র‌্যাবের অভিযান অব্যাহত থাকবে বলে জানান তারা।

Share on facebook
Share on twitter
Share on linkedin

আরো পড়ুন

সর্বশেষ খবর

পুরাতন খবর

শনি রবি সোম মঙ্গল বুধ বৃহ শুক্র
১০১১১২১৩১৪
১৫১৬১৭১৮১৯২০২১
২২২৩২৪২৫২৬২৭২৮
২৯৩০৩১