আজ ৮ই ডিসেম্বর, ২০২২, বিকাল ৫:২৯

কুমিল্লায় মহাসড়ক বৃষ্টির পানিতে ডুবে যানজট ভোগান্তি।

Share on facebook
Share on twitter
Share on linkedin

নেকবর হোসেন কুমিল্লা প্রতিনিধি।

কুমিল্লায় বৃষ্টির পানিতে ডুবে গেছে ঢাকা-চট্টগ্রাম মহাসড়কের কিছু অংশ। সেটি দাউদকান্দি উপজেলার গৌরীপুর বাসস্ট্যান্ড এলাকা। রবিবার ডুবে যাওয়া মহাসড়ক দিয়ে যানবাহন চলাচল করতে গিয়ে যানবাহনের গতি কমে যায়। সৃষ্টি হয় যানজট। ভোগান্তিতে পড়েন যানবাহনের চালক, যাত্রী ও পথচারী। চাকরিজীবী আবদুর রহমান জানান, ঢাকা-চট্টগ্রাম মহাসড়কের চার লেনের মাঝের গৌরীপুর বাসস্ট্যান্ড এলাকার ডোবাগুলো আবর্জনায় ভরাট হয়ে গেছে। এতে বৃষ্টি হলেই মহাসড়কের ১০০ মিটার অংশ পানিতে তলিয়ে যায়। প্রায় দুই মাস ধরে এমন সমস্যা হলেও সমাধানের কোনো পদক্ষেপ নেব।

বাসের চালক আবদুল হক বলেন, মহাসড়ক বৃষ্টির পানিতে তলিয়ে থাকায় এই স্থান পার হতে ঝামেলায় পড়তে হচ্ছে দাউদকান্দি হাইওয়ে থানার এসআই আলীমুল বলেন, গৌরীপুর বাসস্ট্যান্ড এলাকা বৃষ্টির পানিতে তলিয়ে যাওয়ায় মহাসড়কের এই স্থানে নিয়মিত যানজটের সৃষ্টি হচ্ছে। যানজট নিরসনে দাউদকান্দি হাইওয়ে থানা–পুলিশ দায়িত্ব পালন করছে।

বিষয়টি সড়ক ও জনপথ বিভাগকে (সওজ) জানানো হয়েছে সওজ কুমিল্লার নির্বাহী প্রকৌশলী রেজা-ই- রাব্বি বলেন, মহাসড়কের এই স্থানের জলাবদ্ধতার সৃষ্টি হচ্ছে। সমস্যা নিরসনে পাইপলাইন বসানোসহ বিভিন্ন কার্যক্রম হাতে নেওয়া হচ্ছে।

Share on facebook
Share on twitter
Share on linkedin

আরো পড়ুন

সর্বশেষ খবর

পুরাতন খবর

শনি রবি সোম মঙ্গল বুধ বৃহ শুক্র
 
১০১১১২১৩১৪১৫১৬
১৭১৮১৯২০২১২২২৩
২৪২৫২৬২৭২৮২৯৩০
৩১