আজ ৬ই অক্টোবর, ২০২২, দুপুর ২:১৪

কুমিল্লার মুরাদনগরে সিএনজি চালকে হত্যার ঘটনায় দুইজন গ্রেফতার।

Share on facebook
Share on twitter
Share on linkedin

নেকবর হোসেন কুমিল্লা প্রতিনিধি।

কুমিল্লার মুরাদনগরে নিখোঁজের ৬দিন পর সিএনজি চালকের গলাকাটা লাশ উদ্ধারের ঘটনায় দুইজনকে গ্রেফতার করেছে পুলিশ। সোমবার দিবাগত রাতে অভিযান চালিয়ে নিজ বাড়ী থেকে তাদের গ্রেফতার করা হয়। গ্রেফতারকৃতরা হলেন উপজেলার নবীপুর (পশ্চিম) ইউনিয়নের নবীপুর গ্রামের হিরন মিয়ার ছেলে জুয়েল মিয়া (২২) ও একই গ্রামের হারুন মিয়ার ছেলে সুজন ওরফে রহিম (২১)।

মুরাদনগর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মোঃ সাদেকুর রহমান বলেন, এ ঘটনায় নিহত সিএনজি চালক হেলাল উদ্দিনের বড় ভাই জালাল উদ্দিন বাদী হয়ে ৫ জনকে আসামী করে একটি এজাহার দায়ের করেছে। সোমবার রাতে অভিযান পরিচালনা করে এজাহার নামীয় ৪ ও ৫ নং আসামীকে গ্রেফতার করা হয়েছে। প্রাথমিক জিজ্ঞাসাবাদ শেষে বলা যাবে কি কারনে এই হত্যাকান্ড হয়েছে। বুধবার গ্রেফতারকৃতদের বিজ্ঞ আদালতের মাধ্যমে জেল হাজতে প্রেরণ করা হবে। বাকি আসামীদেরকে ধরতে আমাদের অভিযান অব্যাহত রয়েছে।

প্রেক্ষাপট: সোমবার দুপুরে উপজেলার নবীপুর-শ্রীকাইল সড়কের নিউ থ্রী-ষ্টার ব্রিকস্ ফিল্ডের পাশের একটি ডোবা থেকে নিখোঁজ হওয়ার ৬দিন পর হেলাল উদ্দিন(২২) নামের এক সিএনজি চালকের গলাকাটা লাশ উদ্ধার করে মুরাদনগর থানা পুলিশ। নিহত হেলাল উদ্দিন উপজেলার রহিমপুর গ্রামের হিরন মিয়ার ছেলে।

Share on facebook
Share on twitter
Share on linkedin

আরো পড়ুন

সর্বশেষ খবর

পুরাতন খবর

শনি রবি সোম মঙ্গল বুধ বৃহ শুক্র
১০১১১২১৩১৪
১৫১৬১৭১৮১৯২০২১
২২২৩২৪২৫২৬২৭২৮
২৯৩০৩১