আজ ১লা অক্টোবর, ২০২২, সকাল ৭:৪৮

কুমিল্লার বরুড়ায় ভুয়া সাংবাদিককে ভ্রাম্যমান আদালতে ৬ মাসের কারাদণ্ড।

Share on facebook
Share on twitter
Share on linkedin

নেকবর হোসেন কুমিল্লা প্রতিনিধি।

কুমিল্লার বরুড়ায় ভুয়া সাংবাদিককে ভ্রাম্যমান আদালতে ৬মাসের কারাদণ্ড কুমিল্লার বরুড়ায় শীর্ষ মাদক ব্যবসায়ী ভুয়া সাংবাদিক মোজাম্মেল হক এর ভ্রাম্যমান আদালতে ৬ মাসের কারাদণ্ড হয়েছে।মামলা সূত্রে জানা যায়,বরুড়া উপজেলার শ্রীপুর গ্রামের আবদুল মালেক মিয়ার ছেলে কথিত সাংবাদিক মোঃ মোজাম্মেল হক (৩৮),দীর্ঘ দিন যাবত মাদক ব্যবসায় চালিয়ে আসছিল।

গত ২০ সেপ্টেম্বর বিকাল অনুমান ৩টায় মোবাইল কোর্ট পরিচালনার মাধ্যমে উপজেলা নির্বাহী অফিসার ও নির্বাহী ম্যাজিষ্ট্রেট মোঃ আনিসুল ইসলাম এর নির্দেশে উপজেলার ভাউকসার ইউনিয়নের।

পরানপুর বাজারের মানিক মিয়ার মুদি দোকানের সামনে সড়কের উপর আসামী মোজাম্মেল হক কে পুলিশ আটক করে এবং স্থানীয় স্বাক্ষী ছোট ভাউকসার গ্রামের জামাল মিয়া ও পুরানপুর গ্রামের বাদশা মিয়ার উপস্থিতিতে তার দেহ তল্লাশী করে কোমরের ডান পাশ থেকে নিজ হাতে বের করে দেওয়া মতে ৩ শলাকার অবৈধ মাদক গাঁজা পাওয়া যায়।

এতে উপজেলা নির্বাহী অফিসার ও নির্বাহী ম্যাজিষ্ট্রেট মোঃ আনিসুল ইসলাম মোবাইল কোর্টে ৬ মাসের বিনাশ্রম কারাদণ্ড প্রদান করেন।স্থানীয় ভাবে জানা যায় সে অবৈধ ভাবে বিভিন্ন স্থানে ভুয়া সাংবাদিক পরিচয় দিয়ে বিভিন্ন অপকর্মের সাথে জড়িত থাকার খবর পাওয়া যায়।এবং দীর্ঘ দিন যাবত মাদক বিক্রি করে এলাকার যুব সমাজকে ধ্বংসের দিকে ঠেলে দিচ্ছে।তার গ্রেফতারের মধ্য দিয়ে স্থানীয়দের মধ্যে স্বস্তি ফিরে এসেছে।

এ ব্যাপারে বরুড়া উপজেলা নির্বাহী কর্মকর্তা মোঃ আনিসুল ইসলাম বলেন-এর আগে মোজাম্মেলের বিরোদ্ধে অনেক মাদক সংক্রান্ত অভিযোগ পাওয়া গেছে,চলতি অভিযানে তার সাথে অবৈধ মাদক পাওয়া গেলে ভ্রাম্যমান আদালতের মাধ্যমে তাকে ছয় মাসের সাজা প্রদান করা হয়েছে।

Share on facebook
Share on twitter
Share on linkedin

আরো পড়ুন

সর্বশেষ খবর

পুরাতন খবর

শনি রবি সোম মঙ্গল বুধ বৃহ শুক্র
১০১১১২১৩১৪
১৫১৬১৭১৮১৯২০২১
২২২৩২৪২৫২৬২৭২৮
২৯৩০৩১