আজ ২৭শে সেপ্টেম্বর, ২০২২, রাত ১১:৫৫

কুমিল্লার তিতাসে ভোটকেন্দ্রে পাশ থেকে বিপুল পরিমাণ দেশীয় অস্ত্র উদ্ধার।

Share on facebook
Share on twitter
Share on linkedin

নেকবর হোসেন কুমিল্লা প্রতিনিধি।

বৃহস্পতিবার তিতাস উপজেলার ইউনিয়ন পরিষদ নির্বাচন । এ উপলক্ষে ভোট কেন্দ্রের পাশের একটি বাড়ির নিচের ঝোপে কে বা কারা বিপুল পরিমাণ দেশীয় অস্ত্র মজুদ করে রাখে। খবর পেয়ে পুলিশ অস্ত্রগুলো উদ্ধার করে থানায় নিয়ে যায়।

বুধবার (১০ নভেম্বর) সকাল ৭টায় উপজেলার নারান্দিয়া ইউনিয়নের নয়াকান্দি ১নং ওয়ার্ডের ভোট কেন্দ্রের পাশের একটি বাড়ির নিচের ঝোপ থেকে এই অস্ত্রগুলো উদ্ধার করা হয়। উদ্ধারকৃত অস্ত্রগুলো হলো দেশীয় ৬টি ধারালো কিরিচ, ১০টি লোহার পাইপ, ১টি চাইনিজ কুড়াল ও ২টি রড। নির্বাচনে সহিংসতায় ব্যাবহারের জন্য এ সব অস্ত্র রাখা হয়েছিল বলে ধারণা করছেন এলাকাবাসী।
এলাকাবাসী সূত্রে জানা যায়, আসন্ন ইউনিয়ন পরিষদ নির্বাচন উপলক্ষে উপজেলা নারান্দিয়া ইউনিয়নের এই ভোট কেন্দ্রেটি ঝুঁকিপূর্ণ রয়েছে।
সংশ্লিষ্ট ইউপি মেম্বার পদ প্রার্থী (ফুটবল প্রতীক) ওসমান খান জানান, আমার প্রতিপক্ষ মোরগ প্রতীকে মেম্বার পদ প্রার্থী ইউনিয়ন তাতীলীগের নেতা আবু সাত্তার এই অস্ত্রগুলো মজুদ রেখেছে নির্বাচনের দিনে আমাকে ও আমার লোকজনদের মারার জন্য। তাছাড়া পূর্বেও সে আমাকে অনেক হুমকি ধামকি দিয়েছে নির্বাচন থেকে দূরে সরে থাকতে।
অপরদিকে মোরগ প্রতীকের মেম্বার পদ প্রার্থী আবু সাত্তার জানান, এই অস্ত্রের ব্যাপারে আমি কিছুই জানি না, আমাকে ফাঁসানোর জন্য নানা পাঁয়তারা করছে, তাছাড়া আমার ব্যাপক জনসমর্থ দেখে ঈর্ষান্বিত হয়ে আমার বিরুদ্ধে প্রপাগান্ডা ছড়াচ্ছে ওসমান খান।

এ বিষয়ে তিতাস থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা সুধীন চন্দ্র দাস জানান, অস্ত্র উদ্ধারের খবর পেয়ে পুলিশ ঘটনাস্থলে গিয়ে অস্ত্র জব্দ করেছে । তবে কে বা কারা অস্ত্রগুলো সেখানে পরিত্যক্ত অবস্থায় রেখেছে তা খতিয়ে দেখা হবে।

Share on facebook
Share on twitter
Share on linkedin

আরো পড়ুন

সর্বশেষ খবর

পুরাতন খবর

শনি রবি সোম মঙ্গল বুধ বৃহ শুক্র
 
১০১১১২১৩১৪১৫১৬
১৭১৮১৯২০২১২২২৩
২৪২৫২৬২৭২৮২৯৩০