আজ ১৮ই জুলাই, ২০২৪, রাত ১১:৪২

কুমিল্লায় ফেনসিডিলসহ এক মাদক ব্যবসায়ী আটক

Share on facebook
Share on twitter
Share on linkedin

কুমিল্লায় ফেনসিডিলসহ এক মাদক ব্যবসায়ী আট

নেকবর হোসেন কুমিল্লা প্রতিনিধি

কুমিল্লায় পৃথক অভিযানে গাঁজা-ফেনসিডিলসহ সায়েম ভূঁইয়া নামে এক মাদক ব্যবসায়ীকে আটক করেছে র‌্যাব-১১। এ সময় মাদক পরিবহনে ব্যবহৃত স্কুটার বাইক জব্দ করা হয় জেলার কোতয়ালী মডেল ও চৌদ্দগ্রাম থানায় পৃথকস্থানে অভিযান চালিয়ে মাদক উদ্ধারসহ ওই মাদক ব্যবসায়ীকে আটক করা হয় রোববার (২৩ জুলাই) সকালে তাকে আদালতে প্রেরণ করা হয়।

র‌্যাব জানায়, গোপন সংবাদের ভিত্তিতে শনিবার বিকেলে কুমিল্লার কোতয়ালী মডেল থানার মিরপুর এলাকায় অভিযান চালিয়ে ৭৯ বোতল ফেন্সিডিলসহ মো. সায়েম ভূঁইয়া নামে এক মাদক ব্যবসায়ীকে আটক করা হয় এ সময় মাদক পরিবহনের কাজে ব্যবহৃত তার স্কুটার বাইক জব্দ করা হয় আটক সায়েম কোতয়ালী মডেল থানার সুবর্ণপুর গ্রামের মো. ওহাব ভূইয়ার ছেলে।

এর আগে জেলার চৌদ্দগ্রাম থানার চাঁনপুর এলাকায় অভিযান চালিয়ে ৫৪ কেজি গাঁজা উদ্ধার করা হয়। এ সময় র‌্যাবের উপস্থিতি টের পেয়ে এক ব্যক্তি কৌশলে পালিয়ে যায় র‌্যাব-১১ ভারপ্রাপ্ত কোম্পানী কমান্ডার মো. রিজওয়ান সাঈদ জিকু জানান, আটককৃত সায়েম ভূঁইয়া দীর্ঘদিন যাবৎ জব্দকৃত স্কুটার বাইক ব্যবহার করে।

কুমিল্লার বিভিন্ন স্থানে ফেন্সিডিলসহ অন্যান্য মাদকদ্রব্য সরবরাহ করে আসছিল তিনি আরও জানান, এ বিষয়ে কোতয়ালী মডেল থানায় মামলা হয়েছে। এছাড়া গাঁজা উদ্ধারের ঘটনায় পলাতক আসামির বিরুদ্ধে চৌদ্দগ্রাম থানায় মামলা হয়েছে।

Share on facebook
Share on twitter
Share on linkedin

আরো পড়ুন

সর্বশেষ খবর

পুরাতন খবর

শনি রবি সোম মঙ্গল বুধ বৃহ শুক্র
 
১০১১১২
১৩১৪১৫১৬১৭১৮১৯
২০২১২২২৩২৪২৫২৬
২৭২৮২৯৩০৩১