আজ ৬ই অক্টোবর, ২০২২, দুপুর ১:২১

এয়ারপোর্ট থানা এলাকায় চোরাইকৃত ০৪(চার)টি গরু সহ একটি পিকআপ গাড়ি উদ্ধার।

Share on facebook
Share on twitter
Share on linkedin

গোলাম কিবরিয়া।

এয়ারপোর্ট থানার অফিসার ইনচার্জ জনাব খান মুহাম্মদ মাইনুল জাকির এবং পুলিশ পরিদর্শক (তদন্ত) জনাব মোঃ জসিম উদ্দিন দ্বয়ের দিক নির্দেশনায় এসআই(নিঃ)/মোঃ নজরুল ইসলাম সঙ্গীয় সিয়েরা-৩৪ এর অফিসার এএসআই(নিঃ)/এখলাছুর রহমান ও ফোর্সসহ ০২/১১/২০২১খ্রিঃ তারিখ ভোর অনুমান ০৫.২০ ঘটিকার সময় এয়ারপোর্ট থানাধীন বড়শালা সাকিনস্থ বাইপাস পয়েন্টে পাকা রাস্তার উপর গোপন সংবাদের ভিত্তিতে চেকপোষ্ট স্থাপন করেন।

চেকপোষ্ট করাকালে ভোর অনুমান ০৫.২৫ ঘটিকার সময় গরু বোঝাই একটি পিকআপ গাড়ি শহর হতে আসছে দেখে দুর হতে থামার জন্য সিগন্যাল দিলে, পিকআপ গাড়ির ড্রাইভার ও অজ্ঞাতনামা চোরেরা পুলিশ দেখে গরু বোঝাই পিকআপ গাড়ি রেখে ড্রাইভার সহ অজ্ঞাতনামা আসামীরা দৌড়ে পালিয়ে যায়।

তখন উপস্থিত সাক্ষীদের সম্মুখে ০৪(চার) টি গরু, যার মধ্যে লাল কালচে, ধুসর রংয়ের গাভী ০৩(তিন) টি এবং সাদার রংয়ের ষাড় বাছুর ০১(এক)টি, যার আনুমানিক মূল্য ১,৫০,০০০/-(এক লক্ষ পঞ্চাশ হাজার) টাকা এবং চোরাই কাজে ব্যবহৃত এবং ০১(এক)টি সিঙ্গেল কেবিন নীল হলুদ রংয়ের পুরাতন পিকআপ গাড়ি।

যার রেজিঃ নং-সিলেট ন-১১-০৪৮৩ উদ্ধার পূর্বক অদ্য ০২/১১/২০২১খ্রিঃ তারিখ ভোর ০৫.৩৫ ঘটিকার সময় জব্দতালিকা মূলে জব্দ করেন। পরবর্তীতে থানায় হাজির হয়ে জব্দকৃত আলামত সহ অজ্ঞাতনামা আসামীদের বিরুদ্ধে এজাহার দায়ের করেন। বাদীর এজাহারের প্রেক্ষিতে এয়ারপোর্ট থানার মামলা নং-০২, তাং-০২/১১/২০২১খ্রিঃ, ধারা-৩৮০/৪১১ পেনাল কোড রুজু হয়।

Share on facebook
Share on twitter
Share on linkedin

আরো পড়ুন

সর্বশেষ খবর

পুরাতন খবর

শনি রবি সোম মঙ্গল বুধ বৃহ শুক্র
১০১১১২১৩১৪
১৫১৬১৭১৮১৯২০২১
২২২৩২৪২৫২৬২৭২৮
২৯৩০৩১