আজ ২৮শে সেপ্টেম্বর, ২০২২, রাত ১২:১৯

এলজিআরডি মন্ত্রীর সাথে কুসিক মেয়রের বৈঠক বরাদ্দের টাকা চলতি অর্থবছরে পেতে।

Share on facebook
Share on twitter
Share on linkedin

রফিকুল ইসলাম।

কুমিল্লা নগরীর জন্য বরাদ্দকৃত ১৫’শ ৩৮ কোটি টাকার অংশিক চলতি অর্থ বছরে পাওয়ার জন্য আবেদন জানিয়েছেন কুমিল্লা সিটি করপোরেশনের(কুসিক) মেয়র-কাউন্সিলররা। শনিবার স্থানীয় সরকার মন্ত্রী তাজুল ইসলাম এমপির সাথে ঢাকায় এক বৈঠকে তারা এই আবেদন জানান।

এসময় কুমিল্লা নগরীর নানা বিষয়ে আলোচনা করা হয়। সভায় নকশা বর্হিঃভূত ভবন তৈরি বন্ধ, নগরীর উন্নয়ন, সেবার মানবৃদ্ধি, বর্জ্য ময়লা-আবর্জনা দিয়ে বিদ্যুৎকেন্দ্র নির্মাণ বিষয়ে আলোচনা হয়। এ সময় বক্তব্য রাখেন কুমিল্লা সিটি কর্পোরেশন মেয়র মো. মনিরুল হক সাক্কু, প্যানেল মেয়র জমির উদ্দিন খান জম্পি, প্রধান নির্বাহী কর্মকর্তা ড. সফিকুল ইসলামসহ বিভিন্ন ওয়ার্ডের কাউন্সিলর ও কর্মকর্তারা উপস্থিত ছিলেন।

বক্তব্যে স্থানীয় সরকার বিভাগের মন্ত্রী তাজুল ইসলাম এমপি বলেন, সারা দেশের জন্যই কাজ করে যাচ্ছি। হোম টাউনের জন্য তাগাদা অনুভব করি। যে যেই দল করুক, সেটা রাজনৈতিক বিষয়। আমরা উন্নয়নের বিষয়ে সবাই এক।

কুমিল্লা সিটি কর্পোরেশন মেয়র মো. মনিরুল হক সাক্কু বলেন, প্রধানমন্ত্রী, স্থানীয় সরকার মন্ত্রী মহোদয় ও সদর আসনের এমপি বাহার ভাইকে ধন্যবাদ। কুমিল্লা সিটির ইতিহাসে এটি সর্ববৃহৎ বাজেট। চলতি অর্থবছরের ৬ মাস চলে গেছে। যদি বরাদ্দের অর্থ দ্রুত পাওয়া যায়, সহজে উন্নয়ন কাজে হাত দিতে পারবো।

Share on facebook
Share on twitter
Share on linkedin

আরো পড়ুন

সর্বশেষ খবর

পুরাতন খবর

শনি রবি সোম মঙ্গল বুধ বৃহ শুক্র
 
১০১১১২১৩১৪১৫১৬
১৭১৮১৯২০২১২২২৩
২৪২৫২৬২৭২৮২৯৩০