ইমরান খানের জন্য পাকিস্তানে আম উপহার পাঠালেন প্রধানমন্ত্রী

Share on facebook
Share on twitter
Share on linkedin

বাংলাদেশের প্রধানমন্ত্রী শেখ হাসিনা শুভেচ্ছা উপহার হিসেবে পাকিস্তানের প্রধানমন্ত্রী ইমরান খানের জন্য হাঁড়িভাঙা আম পাঠিয়েছেন। আমগুলো পাকিস্তানের প্রধানমন্ত্রীর দফতরে হস্তান্তর করা হয়েছে।


বৃহস্পতিবার (২২ জুলাই) ইসলামাবাদের বাংলাদেশ হাইকমিশন এক বিজ্ঞপ্তিতে এ তথ্য জানায়। এতে বলা হয়, শুভেচ্ছা উপহার হিসেবে বাংলাদেশের প্রধানমন্ত্রীর পাঠানো হাঁড়িভাঙা আম ঈদুল-আজহার দিন পাকিস্তানের প্রধানমন্ত্রীর প্রটোকল বিভাগে হস্তান্তর করা হয়। আমগুলো গ্রহণ করে পাকিস্তানের প্রধানমন্ত্রীর প্রটোকল প্রশংসা করেছে।

সাংবাদিক রফিকুল ইসলাম

বাংলাদেশের প্রধানমন্ত্রীর শুভেচ্ছা উপহার দক্ষিণ এশিয়ায় দুই দেশের সম্পর্কের ক্ষেত্রে প্রতীক হয়ে থাকবে বলে ইমরান খানের দফতর থেকে উল্লেখ করা হয় বলে বিজ্ঞপ্তিতে জানায় ইসলামাবাদের বাংলাদেশ হাইকমিশন।

বাংলাদেশের স্বাধীনতার সুবর্ণজয়ন্তী ও বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের জন্মশতবার্ষিকীতে ঢাকা সফরে আসা পাঁচ রাষ্ট্র ও সরকার প্রধানদের শুভেচ্ছা উপহার হিসেবে আম পাঠাচ্ছেন শেখ হাসিনা। ইতোমধ্যে ভারত, নেপাল, ভুটান ও শ্রীলঙ্কার রাষ্ট্র ও সরকার প্রধানদের আম উপহার পাঠানো হয়েছে। এছাড়া মধ্যপ্রাচ্যের কয়েকটি দেশেও উপহার হিসেবে আম পাঠানো হয়েছে।
[সূত্রঃ ইত্তেফাক]

Share on facebook
Share on twitter
Share on linkedin

আরো পড়ুন

সর্বশেষ খবর

পুরাতন খবর

শনি রবি সোম মঙ্গল বুধ বৃহ শুক্র
 
১০
১১১২১৩১৪১৫১৬১৭
১৮১৯২০২১২২২৩২৪
২৫২৬২৭২৮২৯৩০৩১