আজ ৮ই ডিসেম্বর, ২০২২, রাত ১০:১১

অভিযুক্ত ইকবাল হোসেনসহ চারজনের সাত দিনের রিমান্ড মঞ্জুর করেছেন আদালত।

Share on facebook
Share on twitter
Share on linkedin

ডেস্ক নিউজ।

কুমিল্লার নানুয়াদীঘি পূজামণ্ডপে পবিত্র কোরআন রাখার ঘটনায় প্রধান অভিযুক্ত ইকবাল হোসেনসহ চারজনের সাত দিনের রিমান্ড মঞ্জুর করেছেন আদালত আজ শনিবার বেলা ১টার দিকে কুমিল্লার চিফ জুডিসিয়াল ম্যাজিস্ট্রেট আদালতের বিচারক মিথিলা জাহান নিপা এ আদেশ দেন।

এর আগে শনিবার বেলা সাড়ে ১১টার দিকে তাঁদের আদালতে আনা হয়। আদালতে তাঁদের জিজ্ঞাসাবাদের জন্য ১০ দিনের রিমান্ড আবেদন করা হয় পুলিশের পক্ষ থেকে। পরে আদালত সাত দিনের রিমান্ড মঞ্জুর করেন অন্যান্যরা হলেন জরুরি সেবার ৯৯৯ নম্বরে কল করা ইকরাম, দারোগা বাড়ির মাজারের অস্থায়ী খাদেম ফয়সাল ও হুমায়ন কবীর।

কুমিল্লার অতিরিক্ত পুলিশ সুপার এম তানভীর আহমেদ জানান, ধর্মীয় অবমাননার মামলায় তাঁদের গ্রেপ্তার দেখানো হয়েছে শুক্রবার দুপুরে কুমিল্লা পুলিশ লাইনসে আইনশৃঙ্খলা রক্ষাকারী বাহিনীর প্রাথমিক জিজ্ঞাসাবাদে ইকবাল নানুয়াদীঘি পূজামণ্ডপে পবিত্র কোরআন রাখার কথা স্বীকার করেন।

নাম প্রকাশে অনিচ্ছুক আইনশৃঙ্খলা রক্ষাকারী বাহিনীর এক কর্মকর্তা জানান, গ্রেপ্তারের পর থেকেই ইকবাল অসংলগ্ন আচরণ করছেন। ইকবাল কোরআন রাখার এবং গদা সরানোর কথা স্বীকার করেছেন। কিন্তু কেন বা কার নির্দেশে তিনি এই কাজ করেছেন, সে ব্যাপারে কিছু জানাননি বৃহস্পতিবার রাতে কক্সবাজার থেকে গ্রেপ্তার হওয়া ইকবালকে শুক্রবার দুপুর ১২টায় কুমিল্লা পুলিশ লাইনসে নিয়ে আসা হয়।

(সূত্র আজকের পত্রিকা)

Share on facebook
Share on twitter
Share on linkedin

আরো পড়ুন

সর্বশেষ খবর

পুরাতন খবর

শনি রবি সোম মঙ্গল বুধ বৃহ শুক্র
 
১০১১১২১৩১৪১৫১৬
১৭১৮১৯২০২১২২২৩
২৪২৫২৬২৭২৮২৯৩০
৩১